728x90 AdSpace

Total Pageviews

Followers

About

Download

Friday, May 17, 2019

স্ত্রীর ভালোবাসা [গল্প]

স্ত্রীর ভালোবাসা___!!

রুমে ঢুকতেই অবাক চোখে স্ত্রীর দিকে তাকিয়ে দেখলেন,
তিনি ব্যাগ গোছাচ্ছেন!!!

স্বামীঃ কী ব্যাপার! যাচ্ছো কোথায় তুমি???😲
স্ত্রীঃ বাবার বাসায়।😟
স্বামীঃ কেন?😮
স্ত্রীঃ তোমার সাথে আমি আর থাকবো না😒
স্বামীঃ আশ্চর্য! কিন্তু কেন!!!😓কি করেছি আমি?😧
স্ত্রীঃ আমার বাবা একজন ভুল মানুষের সাথে
আমাকে
বিয়ে দিয়েছিলেন।😔
স্বামীঃ বুঝলাম😞 কিন্তু আমি কি ভুলটা করলাম সেটা তো বলবে!?😫😫
স্ত্রীঃ তুমি একটা দিনও তাহাজ্জুদের নামাজ পড় না।😒
(স্বামী নিশ্চুপ)😶
স্ত্রীঃ কুরআন তিলাওয়াত ও আর করো না। একদম ছেড়েই দিয়েছ!😒
(স্বামী নিশ্চুপ)😐
স্ত্রীঃ কথা ছিল একই প্লেটে একসাথে খাবার খাব আমরা, কথা রেখেছ তুমি???😒
(স্বামী নিশ্চুপ)😑
স্ত্রীঃ একটাও তো সঠিকভাবে পালন করতেই পারলে না।😏 তাহলে কেনইবা থাকব আমি তোমার সঙ্গে?😏
... ... ...
স্ত্রী ব্যাগ হাতে নিয়ে ঘর থেকে বের হতেই যাচ্ছিলো...
ঠিক তখন স্বামী পিছন থেকে তার স্ত্রীর একটা হাত ধরল।
... ... ...
স্বামীঃ যেও না প্লিজ।🙏 একটা সুন্নাত তো মেনেই চলছি এখনও😒
স্ত্রীঃ কোনটা মানছো, বলো?😕
স্বামীঃ তোমাকে অনেক ভালোবাসি।😍 নবীজি
আয়েশা রাঃ
কে যেমন ভালোবাসতেন।❤
... ... ...
হঠাৎ স্ত্রী তার ব্যাগটা হাত থেকে নামাল। হাসবে না
ভেবেও মুছকি করে একটু লজ্জা নিয়ে হেসেই ফেলল। চোখে গভীর
ভালোবাসা এনে
তাকাল তার স্বামীর দিকে।
... ... ...
স্ত্রীঃ তাহলে আর বাকিগুলো মানতে পারো না কেন?😕
স্বামীঃ ভালোবাসা দিও। আরও উৎসাহ দিও।আরও আমাকে গুছিয়ে রেখো...
এখন থেকে মেনে চলবো, কথা দিলাম। ইনশাআল্লাহ।💕


আল্লাহ তায়ালা যেন ঠিক এমনই একটি সুন্দর মনের মানুষকে সবার জীবন সঙ্গী হিসাবে দান করেন...

লেখকঃ সজিব 😎✌
ওয়েবসাইটঃ ফেসবই 🔥💡
স্ত্রীর ভালোবাসা [গল্প] Reviewed by Face Boie on May 17, 2019 Rating: 5 স্ত্রীর ভালোবাসা___!! রুমে ঢুকতেই অবাক চোখে স্ত্রীর দিকে তাকিয়ে দেখলেন, তিনি ব্যাগ গোছাচ্ছেন!!! স্বামীঃ কী ব্যাপার! যাচ্ছো কোথায় তুমি...

No comments: