728x90 AdSpace

Total Pageviews

Followers

About

Download

Monday, May 20, 2019

রিলেশন ব্রেকাপ বাই পেগুনি [গল্প]

💔রিলেশন ব্রেকাপ বাই পেগুনি😂

👸-হ্যালো... কতবার ফোন দিলাম ধরলে না কেন?

👦-আমি টয়লেটে ছিলাম বাবু

👸-ওহহ... আজকে কি ইফতার করলে বাবু!!!

👦-খেজুর,বুট,সরবত,পিয়াজু,বেগুনি।তুমি?

👸-ওহহ!!! বাবু জানো... আজকে ইফতারিতে পেগুনি খেলাম!! খুব খুব মজা!! তুমি কি পেগুনি খাও???

👦-বাহ!!! ভালো তো...

...বাহ ভালোতো বললাম, কিন্তু পেগুনি আসলে কি জিনিস সেইটা নিজেই জানি না! নিজের অজ্ঞতা ওকে না বুঝতে দেয়াই ভালো! যদি বলি পেগুনি কখনো খাই নাই আমি তাহলে ছোট হয়ে যাবো ওর কাছে... আবার যদি বলি পেগুনি কি কেমন তাও আরেকটা প্রবলেম... বলবে ছিঃ পেগুনি কি তাই চেনো না তুমি??? তোমার আর আমার পছন্দের কোন মিল নাই... অনেক অনেক পার্থক্য!!! তোমার সাথে আমার কোন ভাবেই যায় না বলেই ব্রেকাপ করে ফেলতে পারে... অনেক কষ্টে প্রেমটা হইছে। আর এখনকার মেয়েরা খুব সেনসেটিভ আর সফট হয়!!একটু কিছু হলেই...একটু উনিশবিশ হলেই, তোমার সাথে আমার হবে না,তোমার সাথে যায় না আর হচ্ছে না এভাবে, বলেই রিলেশন ব্রেকাপ। এর আগের গার্লফ্রেন্ডটা ব্রেকাপ করছে আমি ঘুমাই খাটের ডান দিকে বলে। আরে আমি খাটের ডানের দিকে বা বামের দিকে ঘুমাই তার সাথে আমাদের রিলেশন এর সম্পর্ক কি??? আমার আর তার মেন্টালিটির নাকি কোন মিল নেই!!! বিড়ালের বাচ্চার মত এখনকার প্রেমিকাদের খুব সাবধানে যত্ন করে রাখতে হয়... কিন্তু করুণাময় আবার আমাকে নতুন করে এই কোন পরীক্ষার মধ্যে ফেললেন!!! মরার এই পেগুনি জিনিশটা আবার কি???বাপের জন্মেও তো পেগুনি নামটা শুনি নাই!!!

যাকগে যা আছে কপালে... বলেই বলে ফেললাম, হ্যা জানু খাইতো পেগুনি... আমারও খুব প্রিয় পেগুনি। আমি প্রচুর পেগুনি খাই... তুমি কোন রেস্টুরেন্টের পেগুনি খাইছো???

👸-রেস্টুরেন্ট থেকে খেতে যাবো কেন?? বাসায় খেলাম।

👦-ওহ আচ্ছা!!! আন্টি কি পেগুনি রান্না করতে পারে নাকি???

👸-পেগুনি রান্না করতে যাবে কেন!!! পেগুনি বানায়... পেপে সেদ্ধ করে বেসন আর মসলা দিয়ে ভেজে বানাতে হয়।ঠিক বেগুনির মত... কেন তুমি জানতে না???

মাথাটা উপড়ের দিকে তুলে বেশ কিচ্ছুক্ষণ নীরব হয়ে বসে রইলাম... এ কেমন লীলা খেলা... পেপে সেদ্ধ আর বেসন দিয়ে ভাজলেই পেগুনি হয়!!! কি অদ্ভুত অদ্ভুত কারবার...

নিরবতা ভেঙে হঠাৎ জিজ্ঞেস করলাম, বেবি আমাদের সম্পর্কটা কি আছে???

👸-নাহ!!! আর কখনো না... তোমার সাথে আমার আর যায় না... তোমার আর আমার মধ্যে অনেক পার্থক্য!! অনেক!!

👦-হ্যালো বেবি....হ্যালো....

রিলেশন ব্রেকাপ বাই পেগুনি
রিলেশন ব্রেকাপ বাই পেগুনি (ফেসবই)

রিলেশন ব্রেকাপ বাই পেগুনি [গল্প] Reviewed by Face Boie on May 20, 2019 Rating: 5 💔রিলেশন ব্রেকাপ বাই পেগুনি😂 👸-হ্যালো... কতবার ফোন দিলাম ধরলে না কেন? 👦-আমি টয়লেটে ছিলাম বাবু 👸-ওহহ... আজকে কি ইফতার করলে বাবু!!...

2 comments: